ইয়ামাহা বাইকের মূল্য তালিকা ২০১৯

ইয়ামাহা তাদের বাইকের জন্য সারা বিশ্বের সেরা মোটর সাইকেল ব্র্যান্ডের মধ্যে একটি। তাদের মোটরসাইকেলের কর্মক্ষমতা এবং স্টাইলের জন্য বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা। একমাত্র এসিআই মোটর কোম্পানি বাংলাদেশে ইয়ামাহা বাইক সরবরাহ করে থাকে। আজ আমরা ইয়ামাহা বাইকের ২০১৯ সালের মূল্যর তালিকা প্রকাশ করছি।

Yamaha R15 V3
Yamaha R15 V3
ইয়ামাহা আর ১৫ ভি৩ এই বছরে বাজারে চালু হয়েছে এবং খুব জনপ্রিয় হয়ে উঠেছে। এটি একটি দুর্দান্ত কর্মক্ষমতসম্পন্ন মোটর সাইকেল। এটি তরুণ প্রজন্মের জন্য একটি স্বপ্নের মোটর সাইকেল কারণ বাইকটি দেখতে দুর্দান্ত। এই মোটর সাইকেল ১৫৫ সিসি। এই বাইকটির মধ্যে ৪ টি ভালভ, একক সিলিন্ডার রয়েছে এবং ১০.১১ এইচপি @ ১০,০০০ RPM শক্তি রয়েছে যা ১৪.৭ এনএম টর্ক @ ৮৫০০ RPM তৈরি করতে পারে। ইয়ামাহা R15 V3 ২০১৯ সালের বাংলাদেশী বাজার মূল্য ৫,২৫,০০০ টাকা।
Yamaha FZS FI V2
Yamaha FZS FI V2
ইয়ামাহা এফ জেড এস থেকে দীর্ঘ প্রতীক্ষিত আপডেট বাইকটিই হল ইয়ামাহা FZs FI। নতুন ইয়ামাহা এফ জেড এস এফ আই ভি২ এর আরও একটি পরিমার্জিত ইঞ্জিন রয়েছে যা আগের ভার্সন থেকে বেশী মাইলেজ দেয়।ইয়ামাহা এফ জেড এস এফ আই ভি২ ৪ টি রং এ তৈরি করা হয়েছে - হররিকান গ্রে, নাইট রেড, লাইটিং সিয়ান, ওপল হোয়াইট। ইয়ামাহা এফ জেড এস এফ আই ভি২ ২০১৯ সালের বাংলাদেশী বাজার মূল্য ২,৪৪,৪ 000 টাকা (নিয়মিত রং), ২,৫৫,০০০ টাকা (ডার্ক নাইট সংস্করণ), ২,৬৫,০০০ টাকা (ডাবল ডিস্ক)।


Yamaha Fazer FI V2
Yamaha Fazer FI V2
ইয়ামাহা ফেজার এফ আই বেস্ট ব্রেকিং এবং অসামান্য ভ্রমণের ক্ষমতাসম্পন্ন একটি সহজ মসৃণ মোটর সাইকেল। নতুন ইয়ামাহা ফেজার এফ আই একটি উচ্চতর ইঞ্জিন, আপ টু ডেট ডিজাইন, এবং বর্তমানে যুগের সাথে টিকে থাকার জন্য নতুনভাবে সংস্করণে করা হয়েছে। ইয়ামাহা ফেজার এফ আই ভি২ ২০১৯ সালের বাংলাদেশী বাজার মূল্য ২,৭১,০০০ টাকা।


Yamaha SZ-RR V2.0
Yamaha SZ-RR V2.0
ইয়ামাহা এস জেড-আর আর ছোট কম্যুটার বাইকগুলির মধ্যে একটি। এই বাইকটির মাইলেজ অনেক সাশ্রয়ী।ইয়ামাহা এস জেড-আর আর ভি-২.০ ২০১৯ সালের বাংলাদেশী বাজার মূল্য ১,৮৫,০০০ টাকা।


Yamaha Saluto 125
Yamaha Saluto 125
ইয়ামাহা সালটো ১২৫ বাংলাদেশে কম্যুটারের সেগমেন্টের মধ্যে সর্বাধিক গ্যাসের সবুজ বাইক হিসাবে বিবেচিত হয়। ইয়ামাহা সালটো 125 এর ভাল স্টাইলিং, চমৎকার ক্লিয়ারেন্স, পছন্দসই কর্মক্ষমতা, এবং মাইলেজ সাশ্রয়ী উল্লেখযোগ্য। ইয়ামাহা সালটো ১২৫ ২০১৯ সালের বাজার বাংলাদেশী মূল্য ১,৪১,০০০ টাকা (ডিস্ক ব্রেক), বিশেষ সংস্করণ মূল্য ১,৪৫,০০০ টাকা।


Yamaha Fascino
Yamaha Fascino

ইয়ামাহা ফ্যাসিনো বাংলাদেশ এ ১১০ সিসি গিয়ারলেস স্কুটার সেগমেন্টে শক্তিশালী পণ্য হিসাবে উঠছে।ফ্যাসিনো ইয়ামাহার ফ্ল্যাগশিপ স্কুটার এবং কোম্পানিটি তার সেরা পা এগিয়ে রেখেছে ফ্যাসিনোতে।ভারতীয় স্কুটার বাজারে দেরিতে প্রবেশ করার সত্ত্বেও জাপানি দ্বি চাকা প্রস্তুতকারক ১১০ সিসি স্কুটার সেগমেন্টে নিজের জন্য একটি স্থান নিশ্চিত করেছে। ফ্যাসিনো আরও উদীয়মান সেগমেন্টে ইয়ামাহার উপস্থিতিকে আরো জোরালো করে তুলেছিল। ফ্যাসিনো একটি শক্তিশালী স্কুটার যা হতাশাজনক চেহারা, শালীন পারফরম্যান্স দ্বারা তৈরি। ইয়ামাহা ফ্যাসিনো ২০১৯ সালের বাংলাদেশী বাজার মূল্য ১,৫০,০০০ টাকা।


Yamaha Ray ZR
Yamaha Ray ZR

ফ্যাসিনো এবং আলফা মডেলের পছন্দগুলির মধ্যে রে জেডআর ও স্থান পেয়েছে। রে জেডআর স্কুটার প্রধানত পুরুষ ক্রেতাদের লক্ষ্যবস্তু। যুবকদের মনে কথা ভেবে রে জেডআর স্কুটার উন্নত করা হয়েছে। রে জেডআর এর নতুন বহিরাগত নকশাটি তীব্রতা এবং গতিশীলতার দ্বারা চিহ্নিত করা হয়েছে যা স্কুটারটিকে একটি তাজা, উত্তেজনাপূর্ণ চেহারা দেখায়। ইয়ামাহা রে জেডআর ২০১৯ সালের বাংলাদেশী বাজার মূল্য ১,৫২,০০০ টাকা।


Yamaha Alpha
Yamaha Alpha
আলফা ইয়ামাহার তৃতীয় স্কুটার এবং এটি বিশেষভাবে ভারতীয় বাজারের জন্য তৈরি করা হয়েছে।
আলফাটি একটি বায়ু-শীতল ৪-স্ট্রোক ১১৩ সিসি ইঞ্জিন দ্বারা চালিত হয়। প্রতি ১ লিটারে ৬২ কি.মি পর্যন্ত পৌঁছাতে পারে এই বাইকটি। ইয়ামাহা আলফা ২০১৯ সালের বাংলাদেশী বাজার মূল্য ১,৪২,০০০ টাকা।


Yamaha XTZ 125
Yamaha XTZ 125
ইয়ামাহা এক্স টি জেড ১২৫ মোটরসাইকেল একটি অফ রাস্তার মোটরবাইক। এটি দক্ষিণ আমেরিকা, দক্ষিণ আফ্রিকা, এবং এশিয়ার ব্যাপক জনপ্রিয় একটি মোটরসাইকেল হিসাবে পরিচিত। ইয়ামাহা এক্স টি জেড ১২৫ মোটরসাইকেলের পাওয়ার বেশ আশ্চর্যজনক।ইয়ামাহা এক্স টি জেড ১২৫ ২০১৯ সালের বাংলাদেশী বাজার মূল্য ৩,২৫,০০০ টাকা।

You Might Like :


Previous Post
Next Post
Related Posts